1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

সালমান এফ রহমানের ঈদ উপহার পাচ্ছেন দোহার-নবাবগঞ্জের সাড়ে ১২ হাজার নারী

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৫৪৮ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপি’র নিজস্ব অর্থায়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে দোহার-নবাবগঞ্জের সাড়ে ১২ হাজার দেওয়া হচ্ছে ঈদ উপহার।

ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ জানান, ঈদকে সামনে রেখে গরিব-অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিত দুই উপজেলার ২০৭টি ওয়ার্ডের প্রায় ১২ হাজার ৫০০ জন মহিলার মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে। এতে খুশি এই অঞ্চলের নিম্নআয়ের মানুষেরা।

এতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন আহমদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মতিউর রহমান শামীম, দোহার উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলম। এ ছাড়া দুুই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাদের সমন্বয়ে তালিকা তৈরি করা হয়েছে। ইতিমধ্যে দুই উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে শাড়ি পৌঁছে দেয়া হয়েছে। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর