1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

নবাবগঞ্জে আর্ন্তজাতিক নারী দিবসে ৫৪ জন নারীকে প্রশিক্ষণ সনদ প্রদান

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১২৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ শাখায় এ অনুষ্ঠানের আয়োজন করেন সাংস্কৃতিক সংগঠন ললিত কলা একাডেমী (নাফা) ও ইনভিশন আ্যাকশন রিওয়ার্ড আ্যাসেট (ইয়ারা)। এ সময় সংগঠন থেকে সব বয়সী ৫৪ জন নারীকে বিনামূল্যে গয়না তৈরি ও রিক্সা পেইন্টিং প্রশিক্ষণ শেষে সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ টেলিভিশনের নৃত্য পরিচালক আমিরুল ইসলাম মনি। উদ্বোধক ছিলেন, নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান।

নাফা ও ইয়ারার প্রতিষ্ঠাতা সভাপতি সায়মা রহমান তুলির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা ক্যাম্ব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষক কনিকা সাহা তিথি।

উপস্থিত ছিলেন নাফার সভাপতি শফিউর রহমান তোতা, ইনভিশন আ্যাকশন রিওয়ার্ড আ্যাসেট (ইয়ারা)’র সভাপতি ও উপদেষ্টা লতিফা রহমান লতা।

এ সময় নাফা ও ইয়ারার প্রতিষ্ঠাতা সভাপতি সায়মা রহমান তুলি সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আর্ন্তজাতিক নারী দিবসে শুধু কেক কেটে ফুল দিয়ে ও শোভাযাত্রা করলে হবে না। নারীর জন্য বিনিয়োগ এমন বিনিয়োগ করতে হবে যেন নারী স্কিল ডেভেলপমেন্ট করতে পারে এবং প্রডাক্টিভ ভাবে কাজে লাগাতে পারে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর