1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

কেরানীগঞ্জে ছিনতাইয়ের উদ্দেশ্যে ব্যবসায়ীকে ছুড়িকাঘাতে হত্যা

স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৪৭৩ বার দেখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জের আমবাগিচা খাল পাড় এলাকায় দুর্বৃত্তদের হাতে মোঃ শুক্কুর (৩৮) নামে এক কাঁচামালের ব্যবসায়ীকে ছুড়িকাঘাতে নিহত হয়েছে। রবিবার সকাল ৭ টায় খালপাড় রোড থেকে তার মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। এসময় নিহতের পাশে পড়ে থাকা একটি পলিথিন ব্যাগ থেকে আলু পিয়াজের ক্যাশ মেমো উদ্ধার করে পুলিশ।

নিহত শুক্কুরের বাড়ি ঢাকার নবাবগঞ্জের আগলা এলাকার চর মধু চরিয়া গ্রামে। তার একটি কন্যা সন্তান রয়েছে।
প্রত্যক্ষদর্শী খালপাড় রোড়ের নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী বলেন, ভোর অন্ধকার থাকা অবস্থায় হঠাৎ চিৎকারের আওয়াজ পাই। গেট দিয়ে বাহিরে তাকিয়ে দেখি একজন লোক দৌড়াচ্ছে আর ৪ জন তার পিছু নিচ্ছে। প্রথমে পাশের গলির ভিতর ঢুকে পড়ে সবাই। পরে আবার সেই লোক দৌড়ে গলি থেকে বের হয়। তখন তার বুকে চাকুর আঘাত দেখা যায়। এই অবস্থাতেই তার কাছে থাকা একটি ব্যাগ নিয়ে দৌড়াতে থাকে। পিছনে থাকা ৪ জন তার ব্যাগ কেঁড়ে নিতে চায় কিন্তু পারতাছে না। পরে ওই লোক সামনে গিয়ে পড়ে যায়। তখন ওই চারজন ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। তবে অন্ধকারে কাউকে চিনতে পারি নাই। সাথে সাথে আমি ভয়ে ঘরে চলে যাই।

নিহত শুক্কুরের চাচাতো ভাই জানান, শুক্কুর নবাবগঞ্জে আগলা এলাকায় কাঁচা সবজির ব্যবসা করতো। সে রোববার ভোর ৪ টায় বাসা থেকে ঢাকার শ্যামবাজার যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। পথের মধ্যে কে বা কারা তাকে ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে।

নিহত শুক্কুরের চাচা শুক্কুর আলী জানায়, আগে শুক্কুর নবাবগঞ্জ থেকেই কাঁচা সবজি কিনে বিক্রি করতো। হঠাৎ পাশের দোকানদারের সাথে ঝগড়া হওয়ায় আজই প্রথম শ্যামবাজারের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। শুক্কুরের কাছে প্রায় ৬০ থেকে ৭০ হাজার টাকা ছিল মাল ক্রয় করার জন্য। পথে তাকে মেরে হয়তো বা টাকা ছিনিয়ে নিয়ে গেছে। আমরা এর যথাযথ বিচার চাই।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। নিহতের বুকে ৩ থেকে ৪ টি ছুকিকাঘাতের চিহ্ন রয়েছে। ইতোমধ্যে আমিসহ দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় পুলিশের একাধিক টিম কাজ করছে। ধারনা করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর