1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 6:02 pm

৫ম বারের মতো উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ‘তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ’

স্টাফ রিপোর্টার:
  • Update Time : Saturday, May 11, 2024
  • 140 Time View

৫ম বারের মতো ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে ‘তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ’। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে প্রতিষ্ঠানটিকে কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ ঘোষনা করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটির সদস্য সচিব মো. শাহ্ জালাল স্বাক্ষরিত চিঠিতে এই তথ্য প্রকাশ পায়।

জানা যায়, কলেজটিতে ছাত্র-ছাত্রীদের ভালো লেখাপড়ার পাশাপাশি সহ শিক্ষা কার্যক্রম বয়েজ স্কাউট, গার্লস গাইড, সাংস্কৃতিক প্রতিযোগিতা নিয়মিত পরিচালিত হয়ে আসছে। এছাড়াও প্রতিষ্ঠানটির উপজেলা পর্যায়ে স্বাধীনতা দিবস, বিজয় দিবস, বিজ্ঞান মেলাসহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা অংশগ্রহণ করে শ্রেষ্ঠত্ব বজায় রাখার গৌরব রয়েছে।

কলেজটি উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রব মিয়া বলেন, ১৯৯৭ সালে প্রতিষ্ঠার পর থেকে উপজেলার অন্যতম কলেজ হিসেবে খ্যাতি অর্জন করেছে তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ। আমাদের কলেজকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত করায় দক্ষ নির্বাচক মন্ডলীসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা প্রশাসন, উপজেলার মাধ্যমিক প্রতিষ্ঠান প্রধানগণ সহ অন্যান্য সদস্য ও আমার সহযোদ্ধাদের প্রতি ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে স্মরণ করছি কলেজ প্রতিষ্ঠাতা মরহুম বীরমুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেন চৌধুরী (বাবর মিয়া)কে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category