1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:07 pm

৩৩৩ নম্বরে ফোনঃ খাবার পেল কেরানীগঞ্জের ৪২ পরিবার

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Sunday, April 5, 2020
  • 1969 Time View

৩৩৩ এই হটলাইন নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা পেল ঢাকার কেরানীগঞ্জের ৪২টি পরিবার। ওই নম্বরে ফোন কলের ভিত্তিতে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেন কেরানীগঞ্জ (দক্ষিণ) এর সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সানজিদা পারভীন।

জানা যায়, করোনা ভাইরাস সংক্রান্ত সৃষ্ট পরিস্থিতিতে যাঁরা খাদ্যের অভাবে কষ্ট ভোগ করছেন কিন্তু নিজের পরিচয় প্রকাশ করতে পারছেন না তাদের ঘরে খাবার পৌঁছে দিতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তাদের জন্য সরকার থেকেই ৩৩৩ নম্বরের হটলাইন চালু করা হয়েছে। এই নম্বরে ফোন দিলেই বিনামূল্যে ঘরে বসে মিলবে খাদ্য উপকরণ।

এ কার্যক্রমের অংশ হিসেবেই রবিবার (৫ এপ্রিল) কেরানীগঞ্জের বিভিন্ন এলাকার ৪২টি পরিবারের হাতে সরকারিভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাবার পৌঁছে দেন সানজিদা পারভীন।

সানজীদা পারভীন প্রিয়বাংলা নিউজ২৪ কে বলেন, এই দুঃসময়ে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের অংশ হিসেবে আমরা প্রতি মুহুর্তে মানুষের পাশে আছি। মানবিক দৃষ্টিকোন থেকেই আমরা আমাদের কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। সকলের প্রতি আমাদের একটাই অনুরোধ, অকারণে বাইরে ঘুরাফেরা বন্ধ করে ঘরে থাকুন। প্রয়োজনে বের হলেও সামাজিক দুরত্ব বজায় রাখুন। সমস্যা হলে আমরাই খাবার পৌঁছে দেব আপনাদের ঘরে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category