1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

হায়াত আলী মিঞা’র মৃত্যুতে সালমান এফ রহমানসহ বিশিষ্টজনদের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১১৫৮ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা হায়াত আলী মিঞা’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে এক শোক বার্তায় সালমান এফ রহমান বলেন, দীর্ঘ প্রায় ৪০ বছর নিষ্ঠার সাথে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেছেন হায়াত আলী মিঞা। তিনি ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। বাংলাদেশের স্বাধীনতার পর হায়াত আলী মিঞা দোহার উপজেলা আওয়ামী লীগের প্রথম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। জাতির এ শ্রেষ্ঠ সন্তানের প্রয়ানে গভীর শোক প্রকাশ করছি এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।

এছাড়া হায়াত আলী মিঞার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সাবেক বিএনপি নেতা ব্যারিষ্টার নাজমুল হুদা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন সহ আরো অনেকে।

উল্লেখ্য যে, শারীরিক বিভিন্ন সমস্যা থাকায় গত কয়েকদিন ধরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন হায়াত আলী মিঞা। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হন। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল দশটার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ আসর জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর