1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 10:15 pm

সিরাজদিখানের সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Reporter Name
  • Update Time : Sunday, April 4, 2021
  • 771 Time View

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো ৩ সিএনজি যাত্রী । রবিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা-নবাবগঞ্জ সড়কের উপজেলার চিত্রকোট ইউনিয়নের তুলশীখালী ব্রিজের ঢালে এ র্দুঘটনা ঘটে বলে জানান সিরাজদিখান থানার শেকরনগর পুলিশ ফাঁড়ীর এসআই আব্দুল করিম।

নিহতরা হলেন- সিএনজি চালক ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর ইউনিয়নের মুগারচর গ্রামের ফকির চাঁনের ছেলে উজ্জল (৪০)। তবে নিহত অপর দুই যাত্রী ও আহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি বলে জানান এসআই করিম।

প্রত্যক্ষদর্শী তুলশীখালী টোলঘরের ক্যাশিয়ার মোঃ সোলায়মান জানান, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে একটি কাভার্ড ভ্যান টোলের টাকা পরিশোধ না করেই দ্রুত কাউন্টার ত্যাগ করলে আমাদের সন্দেহ হয়। দ্রুত আমরা সামনে গিয়ে দেখি ব্রিজের ঢালে একটি সিএনজিকে চাপা দিয়েছে কাভার্ড ভ্যানটি। সিএনজি কেরানীগঞ্জের দিকে আর কাভার্ড ভ্যানটি নবাবগঞ্জের দিকে যাচ্ছিল। কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। পথচারীদের সহায়তায় আহতদের হাসপাতালে পাঠানো হয়।

আহত পাঁচ যাত্রীকে হাসপাতালে নেয়ার পথে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। বাকি আহতরা সবাই মিটফোর্ড হাসপাতালে আছেন।

এসআই আব্দুল করিম বলেন, সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহত সকলকে উদ্ধার করে রাজধানীর স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতালের পাঠাই। এ ঘটনায় সিএনজি চালক উজ্জলসহ আরও দুইযাত্রীর মৃত্যুর খবর আমরা নিশ্চিত হয়েছি। আহত অপরদের অবস্থাও আশঙ্খাজনক হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। ঘাতক ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category