1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 2:33 am

মোবাইল চুরি: চিরকুট লিখে চোরের ক্ষমা প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Thursday, October 29, 2020
  • 1264 Time View

ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর বাজারের এক মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতের কোনো একসময় ওই বাজারের মিজান এন্টারপ্রাইজ নামে একটি দোকানে এ ধরনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে দোকানে প্রবেশ করে দোকান মালিক একটি চিরকুট পান।

চোরের লিখে যাওয়া ওই চিরকুটে লেখা ‘তোমার দোকানের ক্ষতি না করে একটি ‘ভিভো’ মোবাইল নিলাম। আমার কাছে টাকা নাই। পরে কমিয়ে কমিয়ে দিয়ে যাব। ক্ষমা করবেন”। এ ধরনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

দোকানের মালিক মিজান জানান, বুধবার রাতে দোকানে তালা লাগিয়ে তিনি চলে যান। পরে বৃহস্পতিবার সকালে দোকানে এসে দেখেন দোকানের উপরের সিলিং ও টিন কাটা। তিনি ধারনা করেন হয়তো তার দোকানের সব মালামালই চোরে নিয়ে গেছে। এক পর্যায়ে দেখতে পান ক্যাশের ওপর চিরকুট পড়ে রয়েছে। সাথে ৩০০ টাকা। চিরকুট পড়ার পরে অনেকটাই হতবাক হয়ে যান। তবে চোর মোবাইল মনে করে একটি ভিভো ওয়াই-৩০ মডেলের ডেমো সেট নিয়ে গেছে।

বিষয়টি বাজারের অন্যান্য ব্যবসায়ীরা জানার পর বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। কেউ বলছেন চোরের হয়তো একটি এনড্রুয়েট মোবাইল প্রয়োজন ছিলো তাই চুরি করতে এসেছিল। আবার কেউ কেউ বলছেন চোর মশাই হয়তো প্রেমে পড়েছেন তাই প্রেমিকাকে উপহার দেওয়ার জন্য এমন কা- করেছেন করেছেন। চোর হলেও নিতান্তই সৎ!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category