1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 7:00 am

মুক্তির অপেক্ষায় বিল্লাল মাহমুদ-এর নাটক “ভয়ংকর কিশোর গ্যাং”

নিজস্ব প্রতিবেদক.
  • Update Time : Thursday, September 9, 2021
  • 1030 Time View

বর্তমান প্রেক্ষাপটে “ভয়ংকর কিশোর গ্যাং” নামে নাটক নির্মাণ করেছেন বিল্লাল মাহমুদ। নাটকে বিল্লাল মাহমুদ তুলে ধরেছেন একজন সাধারণ কিশোর কী ভাবে ভয়ংকর কিশোর গ্যাং এর সদস্য হয়ে ওঠে। আগামীকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) নাটকটি মুক্তি পাবে বলে জানান পরিচালক বিল্লাল মাহমুদ।

পরিচালক বিল্লাল মাহমুদ বলেন, যে ভাবে কিশোররা বিভিন্ন অপরাধ মূলক কাজে জড়িয়ে পড়ছে তা চিন্তার বিষয়। কিশোররা এখন ছিনতাই, চুরি, ডাকাতি, মাদকসেবন, চাঁদাবাজি, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। কিভাবে, কেন কিশোররা অপরাধে জড়িয়ে পড়ছে এটা আমাদের উপলব্ধি করতে হবে। “ভয়ংকর কিশোর গ্যাং” নাটকের গল্পে একজন মেধাবী ছাত্র কী ভাবে ভয়ংকর কিশোর গ্যাং এর সদস্য হলো তা তুলে ধরা হয়েছে। দেখানো হয়েছে কিশোর গ্যাং এর সদস্যদের শেষ পরিনতি কি হতে পারে।

আবির মাহমুদের প্রযোজনায় এই গল্পে রচনা ও পরিচালনার পাশাপাশি নিজেই অভিনয় করেছেন বিল্লাল মাহমুদ। এছাড়া আরো অভিনয় করেছেন শাহিনুর রহমান তুতি, আবুল হোসেন, রাজু, ভি.পি. কামাল, সুজন, আসিফ, নিলয়,, হৃদয়, লোকমান, মাসুদ রানা, জিহাদ, আব্বাস, আল হাছান, সাব্বির, দয়া সহ আরো অনেকেই। ক্যামেরায় ছিলেন মোঃ ইফাদ।

নাটকটির গল্প নিয়ে পরিচালক বিল্লাল মাহমুদ খুবই আশাবাদী। তিনি মনে করেন নাটকটি যারাই দেখবে একটু হলে ও অপরাধমূলক কাজ থেকে দূরে থাকার চেষ্টা করবে। নাটকটি দেখার জন্য বিল্লাল মাহমুদ সবাইকে অনুরোধ করেছেন।

নাটকটি আগামীকাল শুক্রবার ১০ (সেপ্টেম্বর) রাত আটটায় The Popcorn Ltd নামে একটি YouTube চ্যানেল এ দেখতে পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category