1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

মুক্তির অপেক্ষায় বিল্লাল মাহমুদ-এর ‘বেঈমান’

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০০ বার দেখা হয়েছে।

করোনা ভাইরাসের কারনে গেল কয়েকমাস বন্ধ থাকার পর অনেকটা স্বাভাবিক হতে শুরু করেছে দেশ। তবে এখনো সিনেমা হলগুলো বন্ধ রয়েছে। এখনও করোনা সংক্রমণ এড়াতে বাড়িতে থাকছেন অনেকেই। আর গৃহবন্দি অবস্থায় সিনেমা দেখার চেয়ে ভালো বিকল্প খুব কমই আছে! বিশেষ করে শর্টফিল্মের এক শ্রেণির পাঠক তৈরি হয়েছে ইতিমধ্যে। সেসব পাঠকরা যদি নতুন ভালো শর্টফিল্ম খোঁজ করেন, তবে আপনার জন্য রয়েছে বিল্লাল মাহমুদের রচনা ও পরিচালনায় নতুন শর্টফিল্ম ‘বেঈমান’। আগামী সপ্তাহে The popcorn Ltd ইউটিউব চ্যানেলে এ মুক্তি পাবে শর্টফিল্মটি।

২২ মিনিটের শর্টফিল্ম ‘বেঈমান’- একটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত। প্রেমের কারনে কিভাবে বন্ধুত্ব নষ্ট হয়ে যায়। বন্ধুত্বের সম্পর্ক কেমন হওয়া উচিত তা ফুটিয়ে তোলার চেষ্টা করেছে পরিচালক। এছাড়া দর্শকদের আনন্দ দেওয়ার জন্য রোমান্টিক, এ্যাকশন, হাসি-কান্না সবই আছে এই শর্টফিল্মে।

এতে অভিনয় করেছেন পরিচালক বিল্লাল মাহমুদ, তানভির, হাঁসি, আবির মাহমুদ, ইবু খান, আবুল হোসেন, আবু বকরসহ আরো অনেকে।

তরুন পরিচালক বিল্লাল মাহমুদ শর্টফিল্মটি নিয়ে খুবই আশাবাদী। তিনি বলেন, ‘বেঈমান’ শর্টফিল্মটি সুটিং করা হয়েছে দোহারের আশেপাশে। একটি চমৎকার গল্পের শর্টফিল্ম এটি। শর্টফিল্মটি আমার কাছে খুবই স্পেশাল, সময়োপযোগী একটা বিষয় তুলে ধরার চেষ্টা করেছি। এখন দেখা যায় প্রেমের কারনে মানুষ সহজে বন্ধুত্বকে ভুলে যায়। বন্ধুত্বের সম্পর্ক কেমন হওয়া উচিত তা তুলে ধরার চেষ্টা করেছি। ইতিমধ্যে শূটিংসহ বিভিন্ন কাজ শেষ হয়েছে। আগামী সপ্তাহে The popcorn Ltd ইউটিউব চ্যানেলে রিলিজ দেওয়া হবে। সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর