1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 10:33 pm

মডেল বানানোর ফাঁদে ফেলে তরুণীকে জিম্মি করে মুক্তিপণ আদায়, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Wednesday, October 27, 2021
  • 506 Time View

টিকটক ও শর্ট ফিল্মের মডেল বানানোর ফাঁদে ফেলে এক তরুণীকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ থেকে নূরিতা নামে আরেক এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে নুরিতাকে ভাড়া করা ফ্লাট থেকে গ্রেপ্তার করা হয়।

বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গত ২২ অক্টোবর সন্ধ্যায় চক্রটি সোনিয়া নামে এক তরুণীকে অভিনয় করার কথা বলে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার ভাড়া ফ্লাটে নিয়ে আসে। সেখানে তাকে হাত-পা বেধে মারধর করা হয়। এরপর বিবস্ত্র করে তার ছবি ও ভিডিও ধারন করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। সোনিয়ার পরিবার ৮ হাজার টাকা মুক্তিপণ দেয়ার পরদিন হাত-পা বাধা অবস্থায় তাকে বসুন্ধরা রিভারভিউ প্রকল্পের নির্জন স্থানে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ তাকে ্উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার বিস্তারিত শুনে তদন্তে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় ওই ফ্লাটে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় নুরিতাকে। অভিযানের সময় ফ্লাট থেকে অপর এক তরুণীকে জিম্মি দশা থেকে উদ্ধার করে পুলিশ। তাকেও একই ভাবে ওই ফ্লাটে এনে জিম্মি করা হয়েছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে নুরিতার অন্যতম সহযোগী মারুফ আহমেদ সৌরভ ওরফে ওয়াসিম (৩০)। এঘটনায় ভিকটিম সোনিয়া বাদি হয়ে নুরিতা ও মারুফ আহমেদসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category