1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:57 pm

বেক্সিমকোর ‘ইভেরা টুয়েলভ’ সেবনে পাঁচদিনে করোনা নেগেটিভ দোহারের ১২ পুলিশ সদস্যের!

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Wednesday, May 27, 2020
  • 46108 Time View

বেক্সিমকোর উৎপাদিত ওষুধ ‘ইভেরা টুয়েলভ’ সেবনে মাত্র পাঁচদিনে করোনা নেগেটিভ এসেছে ঢাকা জেলার দোহার থানার করোনা আক্রান্ত ১২ পুলিশ সদস্যের। বুধবার (২৭ মে) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন।

ওসি সাজ্জাদ হোসেন জানান, গত ১৭ মে রাতে দোহার থানার ১৬ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হই। পরদিন ১৮ মে আক্রান্ত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়। পরবর্তীতে ১৯ মে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন হসপিটালে পাঠানো হয়। এরপর গত ২০ মে করোনা আক্রান্ত ১৬ জনের মধ্যে ১২ জনকে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের মালিকানাধীন বেক্সিমকোর উৎপাদিত ওষুধ ‘ইভেরা টুয়েলভ’ সেবন করানো হয়। পাঁচদিন ওই ওষুধ খাওয়ানোর পর গত ২৫ মে ১২ জনের স্যাম্পল নেয়া হয় করোনা পরীক্ষার জন্য। আজ (২৭ মে) রাত নয়টার দিকে জানতে পারি ‘ইভেরা’ সেবন করা ১২ জনেরই করোনা নেগেটিভ হয়েছে। তিনি জানান, বেক্সিমকোর ‘ইভেরা টুয়েলভ’ ওষুধ সেবনের পাঁচদিনের মাথায় করোনা নেগেটিভ হয়েছে। ওসি সাজ্জাদ হোসেন, পুলিশ সদস্যদের ইভেরা সেবনের বিষয়সহ এবং তাদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখার জন্য সালমান এফ রহমান এমপিকে ধন্যবাদ জানান।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘ইভেরা টুয়েলভ’ সেবন করার পাঁচদিনের মাথায় যে ১২ জন পুলিশ সদস্যের করোনা নেগেটিভ হয়েছে নিয়মানুযায়ী তাদের আবার দ্বিতীয়বার পরীক্ষা করা হবে। তারপরেই তারা হাসপাতাল থেকে কর্মস্থলে ফিরবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category