1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 3:37 am

বিয়ের পর থেকে নির্যাতন করে, আর কত সহ্য করুম!

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Sunday, February 6, 2022
  • 1694 Time View

বিয়ের পর প্রথমে সব ঠিকঠাক ছিল। তবে কিছুদিন যেতে না যেতেই শুরু হয় শারিরীক নির্যাতন। কারনে বা অকারনে প্রায় প্রতিদিনই মারধর করেন। ২৫/২৬ বছর ধরে এভাবেই নির্যাতন সহ্য করে সংসার করছি। এক সপ্তাহ আগেও সামান্য কারনে মেরে মাথা ফাটিয়ে দিছে। আমার মুখের কি অবস্থা দেখেন। বিয়ের পর থেকে অনেক সহ্য করছি, আর কত সহ্য করুম! এভাবে কথাগুলো বলছিলেন স্বামীর হাতে নির্যাতনের শিকার গৃহবধূ সালমা বেগম (৪৫)।

সালমা বেগম ঢাকার নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা গ্রামের বাদশা মৃর্ধার স্ত্রী।

সালমা বেগম জানান, ২৮ জানুয়ারি দুপুরে ভাত খাওয়া নিয়ে তাকে মারধর করে স্বামী বাদশা। স্বামীর নির্যাতনে তার মাথা ফেটে যায় এবং মুখে একাধিক জখম হয়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তিনি বলেন, প্রতিবেশিরা এগিয়ে না এলে স্বামীর নির্যাতনে তিনি মারা যেতেন।

সালমা বেগম আরো বলেন, ২০ বছর ধরে মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাচ্ছি। কোন কারন ছাড়াই প্রতিদিনই মারধর করে। তবে সন্তানদের কথা চিন্তা করে সব সহ্য করেছি। আর পারছি না। আমি ওনার বিচার চাই। থানায় বিচার না পেলে দরকার হলে কোর্টে যাব।

সালমা বেগমের ভাই নুর ইসলাম বলেন, ছোট বেলা থেকে দেখতাছি বোনটাকে এভাবে নির্যাতন করতাছে। মাথায় ও কপালে তিনটা করে সেলাই লেগেছে। মুখেও একাধিক জায়গায় জখম হয়েছে। এসময় তিনি বোন জামাই বাদশা মৃর্ধার উপযুক্ত বিচার দাবি করেন।

এব্যাপারে বাদশা মৃধার সাথে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

নবাবগঞ্জ থানার এসআই দুলাল দে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category