1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 7:33 am

বাঙালিদের অধিকার আদায়ে সারাজীবন সংগ্রাম করেছেন বঙ্গবন্ধু: সালমান এফ রহমান

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Friday, March 26, 2021
  • 664 Time View

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনেরসংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, বাঙালিদের অধিকার আদায়ের জন্য বঙ্গবন্ধু স্বাধীন বাংলা গড়ার স্বপ্ন দেখেন। পাকিস্তানিরা কোনো ভাবেই বাঙালিদের অধিকার আদায় করতে দেননি। তার জন্য বঙ্গবন্ধু আন্দোলন শুরু করেন। তিনি সারাজীবন বাঙালিদের অধিকার আদায়ে সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ।

শুক্রবার দুপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ ও দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়াল সভায় যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আরও বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করার পর তার স্বপ্ন ছিল দেশটা যেন সোনার বাংলা গড়তে পারি। দেশের যেন উন্নয়ন হয়, ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত দেশ গড়তে পারি। আজ আমরা বীর মুক্তিযোদ্ধাদের জন্য স¦াধীন একটি দেশ পেয়েছি। আমরা শপথ নিবো যত কষ্ট হোক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটাকে একটি সোনার বাংলা গড়ে তুলবো। তিনি আরো বলেন, আপনারা দেখেছেন গতকাল প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে বলেছে, আমাদের সকলকে দলমত নির্বিশেষে কাজ যেতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সম্মিলিতভাবে কাজ করে যেতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু’র সভাপতিত্বে সাবেক গণপরিষদ সদস্য আবু মো. সুবেদ আলী টিপু, সাবেক এমপি হারুন-উর রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের আহŸায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা শাহ আবুবকর সিদ্দিকী, উপজেলা সহকারী কমিশনার ভুমি রাজিবুল ইসলাম নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ প্রমুখ।

এদিকে দোহারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানার ওসি মোস্তফা কামাল সহ মুক্তিযোদ্ধারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category