1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

বক্সনগরে নৌকারকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী আওয়াল

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৬০০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়াকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ঐ ইউনিয়নের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী আব্দুল আওয়াল। শনিবার রাত সাড়ে ৭টায় বর্দ্ধনপাড়া প্রগতি সংঘ ক্লাব প্রাঙ্গনে আয়োজিত এক নির্বাচনী উঠান বৈঠকে আব্দুল আওয়াল আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দেন।

সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বার্নাড তপন গমেজ।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া।

এ সময় ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, দলের স্বার্থে ইউনিয়নের স্বার্থে এলাকার ঐক্যের স্বার্থে পরিবারের স্বার্থে স্বতন্ত্র প্রার্থী কাজী আব্দুল আওয়াল তার প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দিয়ে যে ত্যাগ দেখিয়েছেন আওয়ামীলীগের কাছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে এবং দল তার কথা সব সময় মনে রাখবে। আমরা নেতৃবৃন্দরা দলের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি ।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন খানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বক্সনগর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওয়াদুদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের চিকিৎসক ডা. জুনায়েত বাতেন, সমাজকর্মী শেখ হান্নান, মো. মমিনুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর