1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 6:31 pm

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Sunday, May 19, 2024
  • 178 Time View

উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ঢাকার নবাবগঞ্জের ঐহিত্যবাহী বিদ্যাপিঠ সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা আরএনডিএম। শনিবার সকালে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে সংর্বধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে পতাকা উত্তোলন, পবিত্র গ্রন্থ পাঠ ও প্রদীপ প্রজ্বালন করা হয়। এরপর নৃত্য ও গানের মাধ্যমে অতিথিদের বরণ করে নেন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা এবং অতিথিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিস্টার মেবেল কস্তাকে। উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হওয়ায় সিস্টার মেবেলকে ক্রেস্ট ও সম্মাননা স্মারক দেওয়া হয়।


অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. আশিকুর রহমান, হাসনাবাদ ধর্মপল্লীর সহকারী পাল পুরোহিত ফাদার রিপন আন্তনী ডি রোজারিও, শিক্ষানুরাগী ডা. রফিকুল ইসলাম, কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম, সেন্ট থেকলাস বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার রূপালী কস্তা, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাভার শাখার ম্যানেজার শ্যামল কস্তা, বিদ্যালয়ের উপাধ্যক্ষ সিস্টার পুষ্প তেরেজা কস্তা, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বানার্ড পি রোজারিও, ব্যবসায়ী সেলেস্টিন রোজারিও, বিশিষ্ট নৃত্যশিল্পী ঝোটন সিলভেস্টার, প্রতিষ্ঠানের গভর্নিং বডির অভিভাবক প্রতিনিধি ইমরান হোসেন সুজন, শিক্ষক প্রতিনিধি রানু শিশিলিয়া গমেজ ও ব্রজো গোপাল মন্ডল রাহুল।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ম্যানুয়েল অসিত গমেজ ও জাসিন্তা দিবা গমেজ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category