1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 2:56 am

প্রেমঘটিত দ্বন্দ্বের জের: দোহারে যুবক নিহত, ৭টি মোটরসাইকেলে আগুন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Monday, June 15, 2020
  • 6856 Time View

প্রেমঘটিত দ্বন্দ্বের জের ধরে হামলার ঘটনায় ঢাকার দোহারে রাসেল শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী হামলাকারীদের অন্তত সাতটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। ভাংচুর করে আরও কয়েকটি মোটরসাইকেল। সোমবার (১৫ জুন) বেলা সাড়ে দশটার দিকে উপজেলার মইতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে পুলিশ। ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

জানা যায়, উপজেলার মইতপাড়া খালপাড় গ্রামের মোবারক খলিফার ছেলে মনির হোসেন ও একই এলাকার সাদেক ভুইয়ার ছেলে মো. সোহান। একটি মেয়ের সাথে প্রেমঘটিত বিষয় নিয়ে গত কয়েকদিন ধরে মনির ও সোহানের মধ্যে দ্বন্দ্ব চরমে উঠেছিল। ওই দ্বন্দের রেশ ধরে সোমবার (১৫ জুন) বেলা সাড়ে দশটার দিকে সোহানের নেতৃতে ১৫/২০টি মোটরসাইকেল নিয়ে শাকিল, ছোট শাকিল, ফাহিম, রাজন, ইমন, মিলন, আল-আমিন, সাদেকসহ তাদের বন্ধুরা মিলে মনিরের বাড়িতে গিয়ে তার উপর হামলা চালায়। এমন পরিস্থিতি দেখে প্রতিবেশী রাসেল শেখ নামে ইতালি ফেরত এক যুবক মারামারি থামাতে আসেন। এসময় মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন রাসেল। গুরুত্বর আহত অবস্থায় তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ। নিহত রাসেল মইতপাড়া গ্রামের আব্দুল রশিদ শেখের ছেলে।

এদিকে রাসেলের মৃত্যুর খবর মুঠোফোনে এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত এলাকাবাসী সোহানের পক্ষে আসা লোকজনের উপর চড়াও হলে তারা তাদের মোটরসাইকেল রেখেই দৌড়ে পালিয়ে যায়। উত্তেজিত জনতা মোটরসাইকেলগুলো ভাংচুর করে ৭/৮টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। মোটরসাইকেলের আগুন নেভাতে ঘটনাস্থলে আসেন দোহার ফায়ার সার্ভিসের কর্মীরা। এর পরপরই র‌্যাব-১১ সদস্যরা ঘটনাস্থলে আসেন। দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম ও দোহার থানার ওসি সাজ্জাদ হোসেনকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শণে আসেন পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভুঁইয়া।

এলাকাবাসী বলেন, এ ঘটনায় মারা যাওয়া রাসেল শেখ একজন নির্দোষ ব্যক্তি। মারামারি ফেরাতে আসলে তাকে আঘাত করা হয়েছে। সে সম্প্রতি ইতালি থেকে দেশে এসেছেন। আমরা নির্দোষ একজন ব্যক্তিকে হত্যার বিচার চাই।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভুইয়া বলেন, ঘটনাস্থল থেকে ছোট শাকিল ও রাজন নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি প্রেমঘটিত বিষয় নিয়ে দ্বন্দের কারনে এ ঘটনা ঘটেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category