1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 6:23 am

প্রধানমন্ত্রীর জন্মদিনে নবাবগঞ্জে র‌্যালি ও সভা

শাহিনুর রহমান
  • Update Time : Monday, September 28, 2020
  • 646 Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ওয়াছেক মিলনায়তনে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেণ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে যুক্তহন ঢাকা-১ আসনের এমপি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। এসময় প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার দূরদর্শিতায় বাংলাদেশ আজ অনেক দূর এগিয়ে গেছে। উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। আমরা তাঁর জন্মদিনে দীর্ঘায়ু কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাবেক এমপি ও সাবেক গণফোরাম সদস্য আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর আলম, স্বেচ্ছাসেকলীগের সভাপতি পলাশ চৌধূরী, সাংগঠনিক মো. পলাশ, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়া, মো. ইব্রাহিম খলিল, দেওয়ান তুহিনুর রহমান, জেলা পরিষদ সদস্য এস এম সাইফুল ইসলাম সহ আরো অনেকে।
সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন।

এদিকে, শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও দোহার -নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কলেজের সামনে থেকে বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভায় যুক্ত হন ছাত্রলীগের নেতাকর্মীরা। আলোচনা শেষে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগ ও দোহার -নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category