1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 18, 2024, 12:39 am

পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট: লাল কমল সংসদ চ্যাম্পিয়ন

Reporter Name
  • Update Time : Friday, August 18, 2023
  • 552 Time View

ঢাকার নবাবগঞ্জের ঐতিহ্যবাহী পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। শুক্রবার বিকেলে ফাইনাল খেলায় দোহারের জয়পাড়া বড়মাঠ সমাজ কল্যাণ ও ক্রীড়া সংঘকে ২-০ গোলে হারিয়ে কেরানীগঞ্জের লাল কমল সংসদ চ্যাম্পিয়ন হয়।

খেলায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা ১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

খেলার প্রথম তিন মিনিটের মাথায় লাল কমল সংঘের খেলোয়ার মিলনের দুর্দান্ত শটে ১-০ তে এগিয়ে যায় কেরানীগঞ্জ লাল কমল সংঘ। খেলার প্রথমার্ধের শেষ মুহূর্তে লাল কমল সংঘের খেলোয়ার আল-আমিন আরেকটি গোল করে ২-০ তে এগিয়ে নেয় দলকে । এরপর জয়পাড়া সমাজ কল্যাণ সংঘ আপ্রান চেষ্টা করেও প্রথমার্ধে কোন গোলের দেখা পায়নি।

খেলার দ্বিতীয়ার্ধে কোন দলই আর গোল না পেলে ২-০ তে এগিয়ে থেকে জয়ের বন্দরে পৌছে যায় কেরানীগঞ্জ লাল কমল সংঘ। আর এতে করে অনেকটা ঘরের মাঠে স্বপ্ন ভাঙ্গে জয়পাড়া বড় মাঠ সমাজ কল্যাণ সংঘের। ফাইনাল খেলায় আক্রমনাত্মক কয়েকটি বিপদজনক গোল ফিরিয়ে দিয়ে ম্যাচের সেরা খেলোয়ার নির্বাচিত হয় লাল কমল সংঘের গোলরক্ষক মাসুম। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলকে ২ লাখ ও রানার্স আপ দলকে ১ লাখ টাকা প্রদান করেন।

ক্লাবের সভাপতি মো. মজনু মোল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল পারভেজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

আরো উপস্থিত ছিলেন দোহার সার্কেলের এএসপি মো. আশরাফুল আলম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, প্যানপ্যাসিফিক প্রোপারটিজ লিমিটেডের এমডি লাকী আহমেদ, রেগনাম রিসোর্স লিমিটেডের এমডি মোহম্মদ হোসেন জনি সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category