1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 6:21 pm

পল্লী বিদ্যুতের নিহত কর্মচারীদের স্মরণে নবাবগঞ্জে শোকসভা ও গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Thursday, June 6, 2024
  • 184 Time View

ঘুর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্থ বিদ্যুৎ সঞ্চালন লাইন মেরামতের সময় ও অতিরিক্ত কাজের চাপে বৈদ্যুতিক দুর্ঘটনা এবং শারীরিকভাবে অসুস্থ হয়ে নিহত পল্লী বিদ্যুতের কর্মচারীদের স্মরণে ঢাকার নবাবগঞ্জে শোকসভা, গায়েবানা জানাজা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার পানালিয়ায় ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর প্রধান কার্যালয়ের সামনে কর্মসূচি পালন করেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সকল কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর দ্বৈত নীতির কারনে অতিরিক্ত কাজের চাপে বৈদ্যুতিক দুর্ঘটনা এবং শারীরিকভাবে অসুস্থ হয়ে নিহত সকল লাইনক্র, মিটার রিডার কাম মেসেঞ্জার সহ পল্লী বিদ্যুত সমিতির কার্যক্রমে অন্যান্য সকল নিহতদের স্মরণে এ কর্মসূচি বলে জানান তারা।

এর আগে মানববন্ধনে অংশগ্রহণকারী বক্তারা বলেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) ও পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) মধ্যকার বৈষম্য দূরীকরণসহ সকল কর্মচারীদের কাজের জন্য নির্দিষ্ট সময় বেঁধে না দিলে কাজের চাপে এভাবেই কর্মচারীদের মৃত্যু হবে। এধরনের মৃত্যুকে তারা হত্যাকান্ড বলে মন্তব্য করেন। এসময় পল্লী বিদ্যুতের কর্মচারীরা কাজের জন্য নির্দিষ্ট কর্মঘন্টা বেঁধে দেওয়ার দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সহকারী জেনারেল ম্যানেজার মো. সালাহ উদ্দিন সহ পল্লী বিদ্যুৎ সমিতির অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category