1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

নয়াবাড়ি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৩৯০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আনারস মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে উপজেলার নয়াবাড়ি ধোয়াইর বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী। শত শত এলাকাবাসী মানবন্ধনে অংশ নেয়।


মঙ্গলবার বিকেলে নয়াবাড়ি ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে দলে দলে ছুটে আসে ধোয়াইর বাজারে মানবন্ধনে অংশ নিতে। এসময় বক্তারা বলেন, এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আনারস মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া শামীম আহমেদ হান্নান এলাকার মানুষের সাথে প্রতারনা ও প্রহশন করেছে। তিনি বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষককে তুচ্ছ ঘটনায় প্রকাশ্যে লাঞ্ছিত করেছেন। শুধু তাই নয় এলাকার এক প্রবীন ব্যক্তিকেও লাঞ্ছিত করেছেন।
এছাড়া সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজে দুর্নীতি আর অনিয়ম করে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদকে কলংকিত করেছে। বক্তারা বলেন, শুধু তাই নয় শামীম আহমেদ হান্নান নয়াবাড়ি ইউনিয়নের নৌকার প্রতীকের সমর্থকদের উপর হামলা ও বাড়ি ভাঙচুর সহ তার নানা অপরাধের ফিরিস্তি তুলে ধরেন। তারা বর্তমান চেয়ারম্যানের এ ধরনের অন্যায় অবিচারের বিচার দাবি করেন মানববন্ধন থেকে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ শাখাওয়াৎ হোসেন নান্নু, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক শহিদ মিয়া,যুগ্ন সম্পাদক উত্তম চন্দ্র, সাংগঠনিক সম্পাদক শাহজাহান পত্তনদার চিনু, দপ্তর সম্পাদক আবুল কাশেম, ত্রান বিষয়ক সম্পাদক মকিম হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোখলেছুর রহমান, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিল মাহমুদ সহ এলাকাবাসী।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর