1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 4:24 am

নিষেধাজ্ঞা অমান্য: নবাবগঞ্জে ১৭ জনকে জরিমানা

সিনিয়র প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Friday, April 16, 2021
  • 624 Time View

করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকারের নির্দেশনা অমান্য করায় ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সতেরো জনকে ২০ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম সালাউদ্দিন মনজু।

করোনাভাইরাস(কোভিড-১৯) নিয়ন্ত্রণে সারাদেশে ৫ই এপ্রিল (সোমবার) থেকে দ্বিতীয় দফা লকডাউন ঘোষণা করে সরকার। ঢিলে ঢালা এক সপ্তাহের লকডাউনে সংক্রমণ নিয়ন্ত্রণ না হওয়ায় ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক কঠোর লকডাউনের সিদ্ধান্ত নেয়া সরকার। যেখানে জরুরী সেবা ব্যতীত বন্ধ থাকবে সব কিছু।

পরিস্থিতি নিয়ন্ত্রণে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে। প্রতিদিনই বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু।

তিনি সাংবাদিকদের বলেন, সরকারি নির্দেশনা না মেনে নির্ধারিত সময়ের পর দোকানপাট খোলা এবং সড়কে ঘোরাফেরা ও মোটরসাইকেল চলাচলের দায়ে আজ বিকেলে সতেরো জনকে ২০ হাজার ৭০০ টাকা জরিমানা করে আদায় করা হয়েছে। এছাড়াও জনসচেতনতার লক্ষ্যে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

করোনা সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হলেই আইনী ব্যবস্থা নেওয়া হবে বলেন ইউএনও।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category