1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:17 pm

নবাবগঞ্জ ফুটবল একাডেমির আন্তঃ জুনিয়র ও সিনিয়র ফুটবল লীগ অনুষ্ঠিত

সিনিয়র প্রতিদেক
  • Update Time : Tuesday, June 4, 2024
  • 131 Time View

ঢাকার নবাবগঞ্জে হয়ে গেল নবাবগঞ্জ ফুটবল একাডেমির আন্তঃজুনিয়ার ও সিনিয়র ফুটবল লীগ ২০২৩-২৪ এর ফাইনাল খেলা। সোমবার বিকেলে সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ মাঠে নবাবগঞ্জ ফুটবল একাডেমি এর আয়োজন করেন।

জুনিয়ারদের নিয়ে অনুষ্ঠিত প্রথম খেলায় নবাবগঞ্জ ফুটবল একাডেমি সুপার বয়েজকে ২-১ গোলে হারিয়ে জুনিয়র লীগের চ্যাম্পিয়ন হয় নবাবগঞ্জ ফুটবল একাডেমি কিং বয়েজ। এরপর পরই অনুষ্ঠিত হয় সিনিয়র ফুটবল লীগের ফাইনাল খেলা। খেলায় নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হলে নবাবগঞ্জ ফাইটার্সকে ট্রাইবেকারে ৪-৫ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নবাবগঞ্জ রাইডারস।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল। এসময় প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের মাধ্যমে নবাবগঞ্জ ফুটবল একাডেমির উন্নয়নের কথা বলেন তিনি।

এরআগে খেলার উদ্বোধন করেন কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহীম খলিল।

নবাবগঞ্জ ফুটবল একাডেমির সভাপতি সাজ্জাদ মোল্লার সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম মৃধা, নবাবগঞ্জ ফুটবল একাডেমির উপদেষ্টা আমিনুর রহমান রশিদ, মুক্তি ক্লিনিকের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুস সালাম, ফাইনান্স ডিরেক্টর ফয়েজ আল মামুন, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন সুমন, সিনিয়র সহ সভাপতি আজহারুল হক, অর্থ সম্পাদক ও প্রিয়বাংলা নিউজ২৪ এর বিশেষ প্রতিবেদক ইমরান হোসেন সুজন, সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বাহ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড বাবুল হোসেন বাবু, ক্রীড়ানুরাগী দেলোয়ার কবির, আনোয়ার হোসেন সোহেল, রহমত মিয়া, মাশরুফ হীরা, সৈয়দ আব্দুল্লাহ, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম মিরাজ, আলিনুর রহমান, সাইদুল ইসলাম ও অহিদুল ইসলাম সাগর সহ একাডেমির অন্যান্য সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category