1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

নবাবগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৭৯৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে আসাদুজ্জামান জনি মিয়াকে সভাপতি এবং মো. সোলায়মানকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (১৩অক্টোবর) শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মুজাহিদুর রহমান হেলো সরকার ও সাধারণ সম্পাদক লায়ন মো. মজিবুর রহমান হাওলাদার এবং ঢাকা জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মুহাম্মদ রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম তামিম স্বাক্ষরিত এক প্যাডে এ কমিটি ঘোষণা করেন।

পরে নবগঠিত কমিটি কেন্দ্রীয় কমিটির নেত্ববৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আসাদুজ্জামান জনি মিয়া বলেন, আমাকে নবাবগঞ্জ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি নির্বাচিত করায় আমাদের দোহার-নবাবগঞ্জের এমপি সালমান এফ রহমান, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির আহমেদ ঝিলু এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেলকে ধন্যবাদ জানাই। আমি জাতীর পিতার আদর্শের একজন মানুষ। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন সারাজীবন জাতীর পিতার আদর্শকে বুকে লালন করে মানুষের সেবা করে যেতে পারি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর