1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:21 pm

নবাবগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সিস্টার মেবেল কস্তা

সিনিয়র প্রতিদেক
  • Update Time : Thursday, May 2, 2024
  • 214 Time View

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৪ উদযাপন কমিটির সদস্য সচিব মো. শাহ জালাল।

অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তার নেতৃত্বে সেন্ট ইউফ্রেজীস্ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পাবলিক পরীক্ষার ফলাফল, খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা, বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনী মেলা, বিজ্ঞান মেলা সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা স্কাউটিং, ডিজিটাল প্রযুক্তির ব্যবহার, শিক্ষার পরিবেশ, দৃষ্টিনন্দন শিক্ষার্থী বান্ধব পরিবেশ, শিক্ষার্থীদের জন্য পৃথক বিজ্ঞান ভবন প্রভৃতি তৈরির মাধ্যমে শিক্ষার অনুকূল পরিবেশ সৃষ্টির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

অধ্যক্ষ সিস্টার মেবেল কস্তা বলেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পর্ষদ ঐকান্তিক প্রচেষ্টায় প্রতিষ্ঠানে ভালো শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, সহকারী শিক্ষা অফিসার, শিক্ষকসহ বিদ্যলয়ের শিক্ষার্থী এবং অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে নিয়মিতভাবে কাজ করে যাব।

এছাড়া নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিরঞ্জন কুমার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ও কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মুমতাহিনা মালিয়া ¯িœগ্ধা শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category