1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 10:25 pm

নবাবগঞ্জে অটো পাটর্সের দোকানে আগুন

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : Friday, November 10, 2023
  • 477 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলা একটি অটো পাটর্সের দোকানে আগুন লেগে প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে ছাঁই হয়েছে বলে জানান দোকান মালিক ব্যবসায়ী মো. আশরাফউদ্দিন ভূইয়া। শুক্রবার সকাল ৬টার দিকে উপজেলার সদর নবাবগঞ্জ বাজারের মেসার্স আলমগীর আটো ট্রেডাসে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে ব্যবসায়ী মো. আশরাফউদ্দিন ভূইয়ার দোকান থেকে আগুনের ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। তারা ব্যর্থ হয়ে পাশ^বর্তি দোহার ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।
এবিষয়ে দোহার ফায়ার সার্ভিসের স্টেশনমাষ্টার তামিম হাওলাদার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। ধারনা করা হচ্ছে, বিদ্যুতের লাইন থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এবিষয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. আশরাফউদ্দিন ভূইয়া বলেন, আগুনে আমার সব শেষ হয়ে গেছে। অর্থনীতিভাবে আমার প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে আমি সর্বহারা হয়ে গেছি।

এবিষয়ে স্থানীয় কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলীল বলেন, খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছাই। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কে সান্তনা দেই। ওনি চাইলে স্থানীয় প্রশাসনের মাধ্যমে তাকে সহায়তা করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category