1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

নবাবগঞ্জে মহিলা আ’লীগের মত বিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৮৯৩ বার দেখা হয়েছে।

করোনায় স্বাস্থ্য সচেতনতা, নারীর প্রতি সহিংসতা রোধ ও দলে নতুনদের আগমন উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বাগমারা বাজারের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এস এম খুরশিদা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল।

বক্তব্যে শেখ আনারকলি পুতুল বলেন, নারীকে দূর্বল ভাবলে হবেনা। সবক্ষেত্রে নারীরা আজ এগিয়ে রয়েছে। নারীর সম্মান বাঁচাতে সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। নারীর অধিকার প্রতিষ্ঠাসহ নারীর প্রতি সহিংসতা রোধে বাংলাদেশ মহিলা আ’লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারন সম্পাদক মাহমুদা বেগম ক্রিকের নেতৃত্বে আমরা সারাদেশে নানা কর্মসূচী গ্রহণ করেছি।

তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে ঢাকা-১ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান সবসময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে একযোগে কাজ করে যাচ্ছেন। সেই সাথে দোহার ও নবাবগঞ্জের উন্নয়নেও কাজ করছেন সালমান এফ রহমান। ইতোমধ্যে তার নির্বাচনী এলাকা দোহার নবাবগঞ্জকে বাংলাদেশের মধ্যে একটি রোল মডেল তৈরীতে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি।

ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড ঘোষনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ মহিলা আাওয়ামী লীগের পক্ষ থেকে আনারকলি পুতুল অভিনন্দন জানান।

অনুষ্ঠানে শেখ আনারকলি পুতুলের হাত ধরে ঢাকা জেলা মহিলা যুবলীদের যুগ্ম সাধারণ সম্পাদক রেশমা আক্তার ও সোহানা জামান দিপা, সানজিদা আক্তার এলির নেত্রীতে ২০/২৫ জন নেতাকর্মী মহিলা আওয়ামী লীগে যোগদান করেন ।

নবাবগঞ্জ উপজেল মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রীনা রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জাহানারা বেগম, শিরিন চৌধুরী, সদস্য মনিকা ইসলাম, জলি আক্তার, নবাবগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিমা দেওয়ান, মলি গমেজসহ আরো অনেকে।

অনুষ্ঠানে দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সকলের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন নেত্রীবৃন্দরা।

8

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর