1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ অপরাহ্ন

নবাবগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন পনিরুজ্জামান তরুণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৪৩৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বক্সনগর ইউনিয়নের জেলে পাড়া থেকে শুরু করে রাত ৯টা পর্যন্ত ১৩টি মণ্ডপে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে ঢাকা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় পনিরুজ্জামান তরুণ প্রতিটি মণ্ডপে অনুদান হিসেবে নগদ অর্থ প্রদাণ করেন।

জেলা নেতা পনিরুজ্জামান তরুণ তার বক্তব্যে বলেন, আপনাদের সাথে আনন্দ ভাগাভাগি করতে এসেছি। আপনাদের এই উৎসবকে কেউ বিনষ্ট করতে চাইলে তা পারবে না। আপনারা শঙ্কিত হবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানসহ আওয়ামীলীগ আপনাদের পাশে আছে। আপনারা নির্বিঘ্নে আপনাদের ধর্মীয় উৎসব পালন করবেন।

মণ্ডপ পরিদর্শনকালে তরুণের সঙ্গে ছিলেন, বক্সনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বার্নাড তপন গমেজ, সাধারণ সম্পাদক শাহিন খান, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর হোসেন, মাধব চন্দ্র সরকার, রেহাজদ্দিন, আ’লীগ নেতা আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শামীমুল আহাদ রনক, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুজন বাবু, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক সুজন আহমেদ, উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক রমজান আলী, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান রনিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর