1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 18, 2024, 12:06 am

নবাবগঞ্জে বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে ৫ জনকে সাজা

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Tuesday, November 21, 2023
  • 542 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে দুই জনকে এবং বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে ৩ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার রাতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম।

সাজাপ্রাপ্তরা হলেন, আবুল কাশেমের ছেলে নুর মোহাম্মদ ( ৪২), নরেশ মনির ছেলে সুকন মনি (৪৫), বাদশা খন্দকারে ছেলে রাহাত খন্দকার (৫২), মৃত হাসমত আলীর ছেলে আমীনুল ইসলাম (৪৭), দুলাল মিয়ার ছেলে মো. নয়ন মিয়া ( ৩২)।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় উপজেলার ছোট বক্সনগর এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অপরাধে নুর মোহাম্মদ ও সুকন মনিকে আটক করা হয়। পরে তাদেরকে ৭দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। অপরদিকে বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে উপজেলার দিঘিরপাড়, বর্দ্ধনপাড়া ও আগলা দক্ষিণ চৌকিঘাটায় অভিযান চালিয়ে রাহাত খন্দকার, নয়ন মিয়া ও আমিনুল ইসলামকে আটক করা হয়। পরে রাহাত খন্দকারকে ১৫ দিন, নয়ন মিয়াকে ১০ দিন এবং আমিনুল ইসলামকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম । ভ্রাম্যমান আদালতের সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ।

নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং লাইসেন্সবিহীন কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category