1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 11:48 pm

নবাবগঞ্জে বিধবা নারীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

Reporter Name
  • Update Time : Tuesday, February 2, 2021
  • 894 Time View

ঢাকার নবাবগঞ্জে এক দিনমজুর বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে মো. সাহেদ আলী (৫০) ও বাহের মাতাব্বর (৪০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার তেলেঙ্গা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাহেদ আলী ঐ গ্রামের মৃত শেখ সুলতানের ছেলে ও বাহের একই এলাকার খৈমদ্দিনের ছেলে।

পুলিশ সূত্র জানায়, সোমবার দুপুর ১টার দিকে তেলেঙ্গা ও কৈলাইল গ্রামের পাশে খুদু মেম্বারের বাগানের সামনে নির্জন স্থানে সাহেদ আলী ও বাহের মাতাব্বর ওই এলাকার বিধবা নারীকে জোর পূর্বক ধর্ষণ করে বলে ধর্ষিতার স্বজনরা থানা পুলিশকে জানায়।

কৈলাইল গ্রামের বাসিন্দা জুয়েল কুমার সিং জানান, ধর্ষিতা নদীতে নৌকা পারাপার করে জীবিকা নির্বাহ করে। ঘটনার পর সোমবার সন্ধ্যায় স্থানীয় কৈলাইল গ্রামের মাতাব্বর আইনুল হোসেন চৌধুরী ও ফতু মাতাব্বর বিষয়টি ধামাচাপা দিতে গ্রাম্য শালিসী করে। এসময় মহিলার চিকিৎসা বাবদ ১০ হাজার টাকা দেয়া হয়। কিন্তু বিষয়টি এলাকার ক্ষুদ্ধ জনতা মানতে না পেরে থানা পুলিশকে জানায়। খবর পেয়ে মঙ্গলবার ওসি নিজেই ঘটনাস্থলে গিয়ে দুই ধর্ষককে আটক করে। এসময় ভিকটিমকে পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

এ বিষয়ে কৈলাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য বিজয় বাড়ৈ ও, একজন দিনমুজুর বিধবা নারীর উপর যে পাশবিক নির্যাতন চালিয়েছে তা খুবই দুঃখজনক। আমরা এলাকাবাসী তার সুষ্ঠু বিচার চাই। যারা এই ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে দ্রুত শাস্তির দাবী করছি।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, অভিযোগের ভিত্তিতে তেলেঙ্গা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করে। এছাড়া ভূক্তভোগী নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের কার্যক্রম চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category