1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

নবাবগঞ্জে বাজেট বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫৬৮ বার দেখা হয়েছে।
??????

সরকার ঘোষিত ২০২১-২২ অর্থ বছরের বাজেটের বিরোধীতা করে ঢাকার নবাবগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি( সিপিবি) নবাবগঞ্জ শাখার নেতাকর্মীরা। বুধবার দুপুরে উপজেলার সদর জেলা পরিষদ মার্কেটের সামনে দাঁড়িয়ে এ মানববন্ধন করেন।

এ সময় নেতারা সরকারের বাজেটের বিরোধিতা করে এর পরিবর্তনের দাবি জানান। দাবিতে কৃষি খাতে সর্বোচ্চ বরাদ্দ, করোনাকালীন ও বজ্রপাতে নিহত কৃষকদের ও তার পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ প্রদান, কৃষকদের অগ্রাধিকার ভিত্তিতে করোনার ভ্যাকসিন প্রদান, কৃষকদের ব্যাংক ও এনজিও ঋণ মওকুফ, প্রকৃত কৃষকদের তথ্য হালনাগাদ ও ব্যাংক একাউন্ট খোলা, কৃষকদের কাছ থেকে সরাসরি ধান কেনা সহ বিভিন্ন দাবি জানিয়ে বক্তব্য রাখেন নেতারা।

মানববন্ধন শেষে নেতাকর্মীরা জেলা পরিষদ মার্কেটের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সমন্বয়ক সফি কমল, নবাবগঞ্জ উপজেলা বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির সভাপতি আবিদ হোসেন, সাধারণ সম্পাদক মোবারক হোসেন ঝন্টু, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, গণসংগঠনের নবাবগঞ্জ উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ফাহিম পবন, সহ সংগঠনের সদস্য হান্নান, মাসুদ, হিরু, বাবুল, জাহিদুল হাসান প্রমূখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর