1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 7:33 am

নবাবগঞ্জে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক.
  • Update Time : Sunday, August 8, 2021
  • 435 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মদিন পালন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলার কাশিমপুর আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর আয়োজন করেন।

এ সময় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবকে নিয়ে স্মৃতিচারণ করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহধর্মীনী বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়ায় অংশগ্রহণ করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ড. সাফিল উদ্দিন মিয়া, ওসি সিরাজুল ইসলাম শেখ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রেজা, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মো. ইব্রাহিম খলিল, এজাজ আহমেদ পান্না,শাহিন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরে আলম,কৃষকলীগের সভাপতি জাহিদ হায়দার উজ্জল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,শ্রমীকলীগের আহবায়ক মো. রাশেদ খান, ঢাকা জেলা পরিষদ সদস্য এসএম সাইফুল ইসলাম, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ানসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category