1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

নবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা, আনন্দ শোভাযাত্রা ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। জন্মদিন উপলক্ষে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ প্রাঙ্গণ থেকে ছাত্রলীগ একটি আনন্দ শোভাযাত্রা বের করে।

শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার ঘুরে কলেজ প্রাঙ্গণে ফিরে এসে স্মারক বৃক্ষরোপণ করেন। পরে কলেজ সংসদে দোয়া ও মোনাজাত শেষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন।

আনন্দ শোভাযাত্রায় নেতৃত্ব দেন নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফূল বারী শান্ত, সাবেক ছাত্রলীগ নেতা ও ঢাকা জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এসএম সাইফুল ইসলাম, আসাদুজ্জামান রনি, আতিক বাবু, শোভন শিকদার, নাহিদুল আলম নাদিম, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি দিপ্ত দেওয়ান, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর