1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

নবাবগঞ্জে নৈরাজ্যের প্রতিবাদে জাতীয় শ্রমিকলীগের বিক্ষোভ মিছিল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১৭৪ বার দেখা হয়েছে।

বিএনপি ও জামায়াতের হরতাল অবরোধ ও সারা দেশে নাশকতার প্রতিবাদে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা জাতীয় শ্রমিকলীগের নেতাকর্মীরা।

সোমবার দুপুরে উপজেলার কাশিমপুর আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে সদর কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সমাবেশ করে দলটি। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

এ সময় তরুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি ও জামায়াত মিলে দেশটাকে আবার পিছিয়ে নেওয়ার চেষ্টা করছে। আওয়ামীলীগ তা হতে দিবে না। আওয়ামলীগ রাজ পথে আছে এবং থাকবে। তিনি বলেন, যতদিন বিরোধীদের অবরোধ হরতাল থাকবে সবাইকে সজাগ থাকতে হবে এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে হবে।

উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে ও শাহিন ফকিরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভ‚ইয়া কিসমত, সিনিয়র সহসভাপতি ড. সাফিল উদ্দিন মিয়া, ঢাকা জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এমএ হামিদ মুন্না, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউনুস পারভেজ।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুজ্জামান সুবেদ, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন খান, তাবির হোসেন খান পাভেল, কোষাধ্যক্ষ শেখ সুজন বাবু, ঢাকা জেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আমান মামুন, সহ সাংগঠনিক রবিউল ইসলাম, কেরানীগঞ্জ উপজেলার সদস্য সচিব মো. মনির হোসেন, জাতীয় শ্রমিকলী নেতা বুলবুল আহমেদ, শেখ শাহিনসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর