1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

নবাবগঞ্জে নিরাপদ অভিবাসন বিষয়ক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১২ বার দেখা হয়েছে।

“নিরাপদ অভিবাসন যেখানে, টেকসই উন্নয়ন সেখানে” এই প্রতিপাদ্যে ঢাকার নবাবগঞ্জে নিরাপদ অভিবাসন বিষয়ক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গালিমপুর ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এ সভার আয়োজন করেণ ঢাকা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এবং ঢাকা অভিবাসী তথ্যকেন্দ্র।

ইন্টারন্যাশনাল সেন্টার ফর মাইগ্রেশন পলিসি ডেভেলপমেন্ট (আইসিএমপিডি) ও আওয়াজ ফাউন্ডেশন এর সহযোগিতায় অনুষ্ঠানে নারী ও পুরুষদের নিরাপদে ও সঠিক নিয়মে বিদেশ গমনে এবং দালাল ও মানবপাচারকারীদের ফাঁেদ পড়লে পরে কি করনীয় ও বিভিন্ন সুবিধা অসুবিধা নিয়ে প্রজেক্টরের মাধ্যমে তা প্রদর্শন করে অলোচনা করা হয়।।

এর আগে সকাল সাড়ে ১১টায় ওই ইউনিয়নের সোনাহাজরা গ্রামে গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে নিরাপদের বিদেশে গমনের ক্ষেত্রে সচেতনতামূলক ওঠান বৈঠক করেণ এ সংস্থা।

সভায় উপস্থিত ছিলেন, গালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন মোল্লা, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রেজা, এম,আর,সি কাউন্সিলর রেহেনুমা শারমিন, তাহসীনুর রহমান তালুকদার, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উপ-সহকারী পরিচালক মো.ওয়াজেদ আলী,আওয়াজ ফাউন্ডেশনের পরিচালক আনিসুর রহমান খান, ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর