1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 12:39 am

নবাবগঞ্জে আ’লীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Monday, November 23, 2020
  • 745 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি এ সভার আয়োজন করেন।

এর আগে সকাল সাড়ে ১১টায় নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়ার নেতৃত্বে যুগ্ম আহবায়ক ও কমিটির সকল সদস্যদের সাথে নিয়ে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে দুপুরে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের পক্ষ থেকে আব্দুল ওয়াছেক মিলনায়তনে পরিচিতি সভায় কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়কদ্বয় সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করেন নেন।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার ও আহবায়ক কমিটির ৬৪ জন সদস্য। শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ সালমান এফ রহমানসহ সকলের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান গত ১১ নভেম্বর বুধবার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ৬৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category