1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 17, 2024, 11:30 pm

নবাবগঞ্জে নদীভাঙনে ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা দিলেন পনিরুজ্জামান তরুন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Tuesday, August 18, 2020
  • 993 Time View

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের পক্ষ থেকে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ।
মঙ্গলবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের চকোরিয়া ও খতিয়া এলাকায় কালিগঙ্গা নদীর ভাঙ্গনের কবলে পড়া ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।

এসময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পনিরুজ্জামান তরুণ বলেন, ভাঙ্গন রোধে কালীগঙ্গা নদীর প্রায় ১২ কিলোমিটার অঞ্চল যাতে করে স্থায়ী বাঁধের ব্যবস্থা করা যায় সেদিকে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের সুনজর রয়েছে এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে প্রকল্পটি যাতে করে অতি দ্রুত পাশ হয় সেজন্য নিয়মিত খোঁজ খবর রাখছেন তিনি। আশাকরি আপনারা খুব দ্রুত এর বাস্তবায়ন দেখতে পাবেন।

এসময় উপস্থিত ছিলেন, শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন, ঢাকা জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ সুজন বাবু, সেলিম খান সহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category