1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 3:35 am

নবাবগঞ্জে দুই যুবলীগ নেতা উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • Update Time : Monday, January 11, 2021
  • 771 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় নবাবগঞ্জ থানায় মামলা করেছে আহত যুবলীগ নেতা রাশেদুল ইসলাম। দায়েরকৃত মামলায় নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশসহ ৯ জনকে এজাহারভূক্ত এবং অজ্ঞাত ২৫ জনকে আসামী করা হয়েছে। এঘটনায় পলাশের গাড়ী চালক দুবাই জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, গত শনিবার রাতে ক্যাবল ব্যবসার নিয়ন্ত্রন ও রাজনৈতিক আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে উপজেলার দিঘিরপাড় খালপাড় এলাকায় ক্যাবল ব্যবসায়ী ও উপজেলা যুবলীগের সহ সম্পাদক রাশেদুল ইসলাম এবং উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক অলিউর রহমানের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। হামলায় আহত ওই দুইজন ছাড়াও একই পক্ষের বকসনগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মারুফ হোসেন মুকুল ও মো. শাকিল এবং ইমরান নামে যুবক আহত হয়। রাশেদুল ও অলিউর বর্তমানে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। রাশেদুলের অভিযোগ স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. পলাশের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে।

এবিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার রাতে দুবাই জাহাঙ্গীর নামে একজনকে গ্রেপ্তার করা হয়। আজ (সোমবার) তাকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category