1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

নবাবগঞ্জে দিনদুপুরে বাসা থেকে স্বর্ণালংকার ও টাকা লুট

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৩৫১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে প্রবাসীর বাড়ি থেকে স্বর্ণালংকার ও টাকা লুট করে নিয়েছে একদল দুর্বৃত্তরা। সোমবার দুপুরে উপজেলার পুরাতন বান্দুরা এলাকায় প্রবাসী সকেল বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

সকেল বেপারীর স্ত্রী সুফিয়া বেগম জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে অপরিচিত ৪ জন লোক বাড়িতে এসে তার ছেলে সফিকুল ইসলাম মিঠুর সন্ধান করে। মিঠু বাড়িতে নেই শুনে তারা জোরপূর্বক ঘরে প্রবেশ করে তার এবং তার মেয়ের গলায় ছুরি ধরে জিম্মি করে ফেলে। এরপর তাদের কাছ থেকে আলমারীর চাবি নিয়ে আলমারীতে থাকা প্রায় সাড়ে ৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ ৩০ হাজার টাকা লুট করে নেন। যাওয়ার সময় সুফিয়া বেগম ও তার মেয়ের হাত পা ও মুখ বেঁধে রেখে যায় দৃর্বৃত্তরা। পরে মিঠু সাড়ে ৩টার দিকে বাড়িতে এসে তার মা ও বোনকে উদ্ধার করে। এঘটনায় সোমবার রাতেই নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছে বলে জানান সুফিয়া বেগম।

সুফিয়া বেগম আরো জানান, ছেলের শ্বশুর বাড়ির লোকজনের সাথে আমাদের ঝামেলা চলছে। ধারণা করা হচ্ছে ওনারাই এই লুটের ঘটনা ঘটিয়েছি। কারন লোকগুলো আমাদের জিম্মি করে প্রথমে জানতে চায়, আমরা তাদের
বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছি কেন? এরপর তারা প্রাণনাশের হুমকি দেন আমাদের।

মিঠু বলেন, আমার শ্বশুর বাড়ির সাথে ঝামেলা চলছে আমার ধারনা শ্বশুর বাড়ির লোকজন এ ঘটনা ঘটিয়েছে।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, এঘটনায় ভুক্তভোগী সুফিয়া বেগম থানায় একটি লিখিত অভিযোগ করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, শুনেছি সুফিয়া বেগমের ছেলের শ্বশুর বাড়ির সাথে তাদের বিরোধ চলছে। এঘটনার সাথে তার যোগসূত্র আছে কি না তদন্ত সাপেক্ষে জানা যাবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর