1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 8:55 am

নবাবগঞ্জে তুচ্ছ ঘটনায় কৃষককে পিটিয়ে আহত

সিনিয়র প্রতিবেদক.
  • Update Time : Friday, February 25, 2022
  • 1218 Time View

ঢাকার নবাবগঞ্জে তুচ্ছ ঘটনায় চুড়াইন ইউনিয়নের শামীম(৪০) নামে এক কৃষককে মারধর করে আহত করেছেন স্থানীয় কয়েকজন বখাটে। বুধবার দুপুরে চুড়াইন ছনটেকের সামনে এ ঘটনা ঘটে। ওই দিন রাতে শামীমের স্ত্রী আঁখি আক্তার বাদী হয়ে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

আহত শামীম উপজেলার পূর্ব চুড়াইন গ্রামের আব্দুর রহমানের ছেলে।

অভিযুক্তরা হলেন ওই গ্রামের সারুর ছেলে সাকিল, একই গ্রামের বাবুর ছেলে সাফিল ও গোলাম উদ্দিনের ছেলে জিসান।

আঁখি আক্তার অভিযোগ করে বলেন, স্থানীয় সারু তার জমির উপর দিয়ে কোন বছরই আমাদের ইরি ধানের জমিতে পানি নিতে দেয় না। মঙ্গলবার আমার স্বামী শামীম জমিতে গিয়ে দেখেন তার জমি থেকে সারুর জমিতে পানি নিতে নালা কাটতেছেন। বাঁধা দিলে বাকবিতন্ডা হয় এবং সারু মারতে আসে। প্রজেক্টের মালিক আমজাদ হোসেন বিষয়টি নিয়ে মিমাংসার জন্য বৃহস্পতিবার দিন ধার্য করে। বুধবার দুপুরে কাজের উদ্দেশ্যে আমার স্বামী বাড়ি থেকে বের হলে চুড়াইন ছনটেকের সামনে ফাঁকা রাস্তায় আমার স্বামীকে ওঁত পেতে থাকা সারুর ছেলে সাকিল তার দুই সহযোগী সাফিল ও জিসানসহ অজ্ঞাত আরো কয়েকজন রড ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে ও পিঠে নীলা ফুলা জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা খবর দিলে তাকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি।

আঁখি আক্তার জানান, এর আগেও তারা আমার স্বামীকে মারধর করে এবং আমার বাড়িতে এসে ভাঙচুর করে। আমি এই জুলুমকারীদের বিচার চাই।

এ বিষয়ে নবাবগঞ্জ থানা পুলিশের এএসআই শিমুল শাহ বলেন, লিখিত অভিযোগ পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়েছিলাম। দুই পক্ষকে রবিবার থানায় ডেকেছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category