1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

নবাবগঞ্জে জলাশয় থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০৬৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জলাশয়ের কচুরিপানার নিচ থেকে রেজাউল ইসলাম রেজা (৫৫) নামে এক মুদি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে বড় ভাই মিজান। মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার গালিমপুর ইউনিয়নের শুরগাও এলাকা থেকে লাশ উদ্ধারের পর পুলিশে হস্তান্তর করা হয়।

নিহত রেজাউল ইসলাম শুরগাও গ্রামের মৃত মফিজ উদ্দিন মাষ্টারের ছেলে। তিনি বাড়ির রাস্তার পাশে টং দোকানে মুদি ব্যবসা করতেন।

স্থানীয় ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ব্যবসায়ী রেজাউল ইসলাম প্রতিদিন রাতে দোকানে ঘুমাতেন। সোমবার রাত ৯টার দিকে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে দোকানে ঘুমানোর উদ্দেশ্যে বের হন। মঙ্গলবার সকালে দোকান বন্ধ দেখে এক ক্রেতা তার সন্ধানে বাড়িতে আসেন। বাড়িতে না আসায় পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকেন। একপর্যায়ে দোকানের পাশে জলাশয়ের ধারে রেজাউলের জুতা ও টর্চলাইট পরে থাকতে দেখেন। পানিতে নেমে খোঁজ করে কচুরিপানার নিচে তার মরদেহের সন্ধান পান বড় ভাই মিজান। থানা পুলিশে খবর দিলে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহতের স্ত্রী নিলুফা বেগম অভিযোগ করেন, তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি প্রশাসনের কাছে এঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবী করেন।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রুজু হবে জানিয়ে বলেন, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনা তদন্তে গোয়েন্দা দফতরে খবর দেয়া হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর