1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

নবাবগঞ্জে খাল পুনঃখনন কাজের উদ্বোধন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৫৭০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে খাল পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। কৃষিকাজে উন্নয়নে জলাবদ্ধতা নিষ্কাশন ও ইছামতি নদীর সাথে নৌযান চলাচলে সুগম করতে কৃষি মন্ত্রনালয়ের আওতাধীন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র উদ্যোগে ২০ লাখ টাকা ব্যয়ে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর ও নবগ্রাম ২ কি.মি. ভরাট খালের পুনঃ খনন করা হবে।

ঢাকা (সওকা) রিজিয়ন বিএডিসির আয়োজনে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবগ্রাম বিলে এ খনন কাজের উদ্বোধন করেন।

বিএডিসি ঢাকা রিজিয়ন নির্বাহী প্রকৌশলী (সওকা) প্রকৌ.মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় ওয়াহিদুল ইসলাম জানান, এ কর্মসূচীর আওতায় এটা ছাড়াও নবাবগঞ্জ উপজেলায় আরও ৪টি খালের পুনঃ খনন কাজ করা হবে।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ.লীগ নেতা মো. ইব্রাহিম খলিল, বিএডিসি ঢাকা জোনের সহকারী প্রকৌশলী (ক্ষুদ্রসেচ) তমাল দাস, উপ-সহকারী প্রকৌশলী নবাবগঞ্জ উপজেলা ক্ষুদ্রসেচ ইউনিট সাব্বির আহমেদ, আ.লীগনেতা ইউসুফ হারুন টিপু, ইউপি সদস্য স্বপন কুমার সরকার, পবিত্র কুমার সরকারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর