1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

নবাবগঞ্জে একরাতে দুই বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১০৫২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে এক রাতে পৃথক দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার ভোর ৫টার উপজেলার চুড়াইন এলাকার রোকন উদ্দিন ও কামরুজ্জামান নামে দুই ব্যক্তি বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ডাকাতরা দুই বাড়ির বিল্ডিং এর জানালা কেটে ঘরের ভিতরে প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে আলমারীতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে ডাকাত দলের সদস্যরা।

ভুক্তাভোগী কামরুজ্জামান জানান, বুধবার ভোর ৫টার দিকে ১০/১২ জনের সংঘবদ্ধ দল ডাকাত আমার বিল্ডিং এর রুমের জানালার রড কেটে ভিতরে প্রবেশ করে। এরপর তারা আলমারীর চাবি নিয়ে ৩ ভরি স্বর্ণ, প্রায় ২০ ভরি রুপা ও নগদ ২০ হাজার টাকা লুট করে। আমার গলায় ছুরি ধরে ‘চিৎকার’ করতে নিষেধ করেন ডাকাতরা।

এদিকে পাশের বাড়ির রোকন উদ্দিন জানান, আমার বাড়িতেও ভোর সাড়ে ৫টার দিকে জানালার রড কেটে একই প্রবেশ করে ডাকাতরা। তারা আমাদেরও জিম্মি করে আলমারী থেকে প্রায় ১০ ভরি স্বর্ণ এবং নগদ প্রায় ২৫ হাজার টাকা নিয়ে যায়।

খবর পেয়ে বুধবার বেলা ১১ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন দোহার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জহিরুল ইসলাম এবং নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, প্রাথমিক তদন্তে এটি একটি ডাকাতির আলামত। তবে খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর