1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

নবাবগঞ্জে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সদর কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীতে রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলায় প্রতিষ্ঠানটি এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান আলোচক ছিলেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী পরিচালক কামাল উদ্দিন দেওয়ান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শোল্লা শাখা ব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম, শিকারীপাড়া শাখার মো. নজরুল ইসলাম, নবাবগঞ্জ শাখার পরিমল চন্দ্র, বালিরটেক শাখার মনিরুজ্জামান, এরিয়া ম্যানেজার আবু মুসা, নির্বাহী কমিটির সদস্য নাসির উদ্দিন ও প্রাক্তন শিক্ষক একেএম নাসির উদ্দিন।

উপস্থিত ছিলেন, রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উপপরিচালক শিবলী দেওয়ান ইন্টারনাল অডিটর লবিবা,এরিয়া ম্যানেজার মো. আসলাম হোসেন,সহ প্রতিষ্ঠানটির ৯টি শাখার ব্যবস্থাপক ও ক্রেডিট অফিসার ও কর্মীবৃন্দ।

শেষে সকল ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা নুরুল হুদা শামীম। দোয়া শেষে অতিথিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এর আগে সকালে নবাবগঞ্জ সদর কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পরিচালকসহ সকল শাখা ব্যবস্থাপক ও অন্যান্য কর্মচারীগণ।

অনুষ্ঠান শেষে শেখ হাসিনা মেডিকেল কলেজে চান্স পাওয়া নবাবগঞ্জের কাঠালী ঘাটা গ্রামের অস্বচ্ছল শিক্ষার্থীর হাতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর