1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 7:51 pm

নবাবগঞ্জে আত্মীয়ের লাশ দেখতে গিয়ে লাশ হলেন তিন নারী, আহত ৪

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Monday, December 27, 2021
  • 4504 Time View

নিকটাত্মীয় মারা গেছেন তাই লাশ দেখতে ব্যাটারী চালিত অটোরিক্সায় যাচ্ছিলেন তারা। পথে সড়ক র্দুঘটনায় মা মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হন। আহত হন অটোরিক্সা চালক ও ঐ পরিবারের আরো ৩ জন।

সোমবার সকাল সোয়া ৭ টার দিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার মাঝিরকান্দা-মৃধাকান্দা এলাকায় চাররাস্তার মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার নয়নশ্রী এলাকার শফি বেপারীর স্ত্রী ময়না বেগম (৫০), তার মেয়ে সুফিয়া বেগম (২৫), ও সুফিয়ার মামী রাহেলা বেগম (৪০)। এঘটনায় আহত চারজন হলেন সুফিয়ার চাচা রাজ্জাক বেপারী, চাচাতো ভাই পারভেজ, ফুফু মালা বেগম ও অটোরিক্সা চালক মিরাজ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আহত রাজ্জাকের ফুফুর মৃত্যুর সংবাদ পেয়ে সোমবার সকাল সোয়া ৭টার দিকে পরিবারের লোকজনকে নিয়ে ইজিবাইক করে দোহার উপজেলার খালপাড় এলাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। অটোরিক্সাটি মাঝিরকান্দা- মৃধাকান্দার চার রাস্তার মোড় অতিক্রম করার সময় দোহার থেকে নবাবগঞ্জগামী একটি একটি বালুবাহী ট্রাক এসে ইজিবাইকটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিন নারীর মৃত্যু হয় এবং ৪জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মালা বেগমের অবস্থা গুরুত্বর দেখে ঢাকা প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category