1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

নবাবগঞ্জে আগলায় জিয়াউল ইসলাম মিথু’র উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৩০৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয়নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গের সাথে উঠান বৈঠক করেছেন আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জিয়াউল ইসলাম মিথু।

মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের ১নং ওয়ার্ডের জনসাধারণের আয়োজনে আগলা পূর্বপাড়া মিয়া বাড়ী জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে নির্বাচনী উঠান বৈঠক করা হয়।

এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা জিয়াউল ইসলাম মিথু সকলের কাছে দোয়া চেয়ে বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি কাউকে দূরে রাখবো না। দলের সকল নেতাকর্মীকে এক ছাতার নিচে এনে সকলের সহযোগিতা নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাল্লাাহ।

দোহার নবাবগঞ্জের অভিভাবক স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের সহযোগিতায় নবাবগঞ্জের মধ্যে আগলা ইউনিয়নকে একটি সর্বশ্রেষ্ঠ ইউনিয়ন উপহার দেওয়ার অঙ্গিকার করেন মিথু।

তিনি বলেন, ইনশাল্লাহ আমি যদি নির্বাচিত হতে পারি আপনারা আমাকে যে ভাবে পরামর্শ দিবেন আমি সেই ভাবেই চলবো। আর ইউনিয়নে যে কাজ গুলো হয়নি সে কাজ গুলোকে সর্ব প্রথম আমার নজরে আনবো।

মিথু বলেন, আমার সর্বপ্রথম কাজ হচ্ছে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা না হলে অন্যায় অবিচার বেড়ে যাবে সমাজ ক্ষতিগ্রস্থ হবে। আমি কথা দিচ্ছি নির্বাচিত হলে কোন অন্যায় জুলুম করতে দেয়া হবে না।

কাজল চৌধুরীর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আগলা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, সহসভাপতি আব্দুল সালাম, সাধারণ সম্পাদক আক্তার চৌধুরী,ইউনিয়নের ১নং ওয়ার্ডের আওয়মীলীগের সভাপতি আকমত পাঠান, সাধারন সম্পাদক সমির মোল্লা, ২নং ওয়ার্ডের সভাপতি জমসের আলী, সাধারণ সম্পাদক সহিদ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, কৃষকলীগ নেতা আরসাদ আলী, ছাত্রলীগনেতা জাহাঙ্গীর আলমসহ ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর