1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
July 27, 2024, 4:29 am

নবাবগঞ্জে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : Thursday, May 6, 2021
  • 612 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা আ.লীগের সদস্য মো. জালাল উদ্দিন এর বিরুদ্ধে গত ৩ মে একটি দৈনিক পত্রিকায় “ নারী উদ্যোক্তার ওপর জুলুম নির্যাতন, বান্দুরা নাশকতায় থানায় এখনো মামলা নেয়নি, অভিযুক্তদের সঙ্গে ওসির গোপন বৈঠক শিরোনামে সংবাদ প্রকাশ করার প্রতিবাদে নবাবগঞ্জে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নবাবগঞ্জ প্রেসক্লাবের সভা কক্ষে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন।

এসময় জালাল উদ্দিন তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৮ এপ্রিল উপজেলার বান্দুরা বাসস্ট্যান্ডে অগ্নিকান্ডে এন মল্লিক পরিবহনের ৯টি বাস ও ১৫টি দোকান পুড়ে যায়। এ ঘটনায় উপজেলা প্রশাসন থেকে ৭ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির তদন্ত কাজ চলমান। কিন্ত তদন্তকে উপেক্ষা করে এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিক স্থানীয় লোকজন ও আমাকে ফাঁসানোসহ হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

লিখিত অভিযোগে তিনি আরো বলেন, স্থানীয় সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী প্রতিশ্রুতি পূরণে এ রোটে বিআরটিসি বাস চালু করি। তখন থেকে নার্গিস মল্লিক নানাভাবে আমাকে প্রভাবিত করা চেষ্টা করে। আমি মেনে নেয়নি বলে আমাকে ও যারা বিআরটিসির সাথে জড়িত তাদের দেখে নেয়ার হুমকি দেয়।

তিনি দাবি করেন, পত্রিকাটি সরেজমিনে তদন্ত না করেই ঢাকা বসে ভুল অসত্য তথ্য দিয়ে মিথ্যা, বানোয়াট, মনগড়া কল্প কাহিনী লিখে আমার সামাজিক অর্থনৈতিক ও ব্যবসায়ীক ভাবে হেয় করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা ব্যবসায়ী আমিনুর রহমান রশিদ, ঢাকা জেলা তাঁতীলীগ সাধারন সম্পাদক মুশফিকুর রহমান পলাশ, জালাল উদ্দিন রুমিসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category