1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 6:37 pm

নবাবগঞ্জে আওয়ামীলীগ নেতার বাবার জানাজা সম্পন্ন

Reporter Name
  • Update Time : Thursday, March 14, 2024
  • 118 Time View

ঢাকার নবাবগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল এর বাবা মো. হোসেন খান বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন) তিনি বুধবার (১৩ মার্চ) সকাল ৯টায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ৯৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ কন্যা সন্তানসহ অসংখ্যগুনগ্রাহী রেখে যান।

বুধবার বাদ আছর বড় বলমন্তচর ক্লাব মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বড় বলমনস্তচর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সিনিয়র সহসভাপতি ড. সাফিল উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিকদারসহ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

তার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠন শোক প্রকাশ করেন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category