1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

নবাবগঞ্জে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৭১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করা হয়েছে।বুধবার বেলা সাড়ে ১১টায় কাশিমপুর দলের কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে সদর শহীদ মিনার প্রাঙ্গণে সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি।

শোভাযাত্রা শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুণ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কর্মসূচীর নামে বিএনপি ও জামায়ত যদি রাজপথে কোন ধরনের জ্বালাও পোড়াও ও নৈরাজ্য সৃষ্টি করে আওয়ামীলীগও ঘরে বসে থাকবে না। জনগণের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামীলীগের নেতাকর্মীরা পাহাড়ায় থাকবে।

বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবন্য, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সহ সভাপতি ইব্রাহীম খলিল, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নাহিদুল আলম নাদিম, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শেখ সুজন বাবুসহ জেলা উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর