1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
June 14, 2024, 6:12 pm

নবাবগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

সিনিয়র প্রতিবেদক:
  • Update Time : Wednesday, June 5, 2024
  • 189 Time View

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক আরোহী।

বুধবার এ তথ্য নিশ্চিত করে নবাবগঞ্জ থানার গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই নাহিদ হাসান জানান, মঙ্গলবার সন্ধ্যার আজানের পরপরই উপজেলার বেনুখালী গ্রামের আঞ্চলিক প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেন (৫৮) আগলা ইউনিয়নের ছাতিয়া গ্রামের সামসুদ্দিন মাদবরের ছেলে ও আগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবেদ হোসেনের ছোট ভাই।

এ ঘটনায় নিহতের ছেলে পুলক হৃদয় (২৫) গুরুত্বর আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে এএসআই নাহিদ জানান, মঙ্গলবার সকালে মোটরসাইকেলে ছেলের পিছনে বসে ঢাকায় ডাক্তার দেখাতে যান বাবুল হোসেন। বাড়ি ফেরার পথে সন্ধ্যায় বেনুখালী এলাকায় দিয়ে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রবাহী সিএনজির সঙ্গে সংঘর্ষ হলে ছিটকে পরে তারা দুইজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়।

রাতে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল বলে রাস্তাঘাট ফাঁকা থাকায় সিএনজি চালক সিএনজি নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের কেউ এখনও কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এএসআই নাহিদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category